জাপার সাবেক মহাসচিবের সাথে ছাত্রসমাজের সাবেক সভাপতি ও চবির সদস্য সচিবের সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি ●
  • আপডেট সময় : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী, ডাকসুর জি.এস. জিয়াউদ্দিন আহমেদের সাথে জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম উত্তর জেলার সাবেক সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সদস্য সালাউদ্দিন খোরশেদ চৌধুরী ও জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির সদস্য কাজেমুল হাসান শাহেদ সাক্ষাৎ করেছেন।

গতকাল ৩ই আগস্ট শনিবার জিয়াউদ্দিন আহমেদের ঢাকা গুলশানস্থ নিজ বাসভবনে তাদের এই সাক্ষাৎ হয়।

জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির সদস্য কাজেমুল হাসান শাহেদ জানান আমাদের নেতা বেশ কয়েকদিন ধরে অসুস্থতা অনুভব করছিলো তাই বর্তমান কোন পরিস্থিতিতে আছেন তা আমরা দেখতে এসেছি।

পরে তরুণ এই দুই নেতার সাথে জিয়াউদ্দিন আহমেদের সাংগঠনিক বিষয়ে ও প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের শোক সভার আলোচনা নিয়ে প্রায় ১ ঘন্টার আলাপচারীতা হয়।

আলোচনা শেষে জিয়াউদ্দিন আহমেদ জাতীয় ছাত্র সমাজের সার্বিক পরিস্থিতি সাফল্য কামনা করে নিজের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা