সাম্প্রতিক গুজব নিয়ে খাগড়াছড়িতে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯

সাম্প্রতিক গুজব ও সমসামিয়ক বিষয় নিয়ে আজ বৃহস্পতিবার (২ শে জুলাই) সকাল ১০টায় খাগড়াছড়ি শহরের মুক্তমঞ্চে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশীং ফোরামের উদ্যোগে সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহ উদ্দিন, পৌর মেয়র মোঃ রফিকুল আলম, জেলা পরিষদের সদস্য এ্যাড. আশুতোষ চাকমা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শানে আলম, দূর্নীতি প্রতিরোধ কমিটির জেলা আহ্বায়ক সুদর্শন দত্ত প্রমুখ ।

একটি কুচক্রি মহল দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায় উল্লেখ করে বক্তারগন বলেন, গুজবে কান না দিয়ে, আইন শৃঙ্খলা অবনতি হওয়ার কোন তথ্য থাকলে পুলিশকে জানাতে কিংবা ৯৯৯ নাম্বারে কল দেওয়ার অনুরোধ জানান।

এছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় পুলিশের উদ্যেগে মাকিং, সচেতনতামূলক প্রচার প্রচারনা অব্যাহত চলছে।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫