দেবীদ্বার চরবাকর উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের রচনা ও বিতর্ক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

কুমিল্লা প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯

“দুর্নীতিকে না বলি-শিক্ষার আলোয় দেশ গড়ি” এই শ্লোগান কে সামনে রেখে কুমিল্লার দেবীদ্বারে দুর্নীতি দমন কমিশন (দুদক) দেবীদ্বার উপজেলা কমিটির অর্থায়নে বৃহস্পতিবার সকালে চরবাকর উচ্চ বিদ্যালয়ে রচনা, নাটক, অভিনয় ও বিতর্ক প্রতিযোগীতার বিতরণ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ওই বিতর্ক প্রতিযোগিতায় বক্তারা বলেন-শিক্ষাই জাতির মেরুদন্ড, মেরুদন্ডহীন প্রাণী যেমন সোজা হয়ে স্থীর হতে পারে না তদ্রুপ শিক্ষা ছাড়া কোনো জাতী মাথা উঁচু করে বিশ্বের দরবারে সোজা হয়ে দাড়াতে পারে না।দেশ ও জাতীর উন্নয়নের হাতির হলো শিক্ষা,বাংলাদেশ কে আরো উন্নয়শীল করতে হলে প্রাথমিক শিক্ষা থেকে উচ্চ শিক্ষা পর্যন্ত প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল প্রক্রিয়া এগিয়ে আসতে হবে।
ওই পুস্কার বিতরনী অনুষ্ঠান উপজেলার চরবাকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দেবীদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম আলী জিন্নাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন (দুদক) দেবীদ্বার উপজেলা কমিটির সম্পাদক মোঃ হারুন অর রশিদ মাষ্টার, দেবীদ্বার প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ ফখরুল ইসলাম সাগর প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫