পানছড়ির শিক্ষা প্রতিষ্টানে গাউসিয়া নার্সারীর চারা বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ২৪ জুলাই, ২০১৯

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় গাউসিয়া নার্সারীর উদ্যেগে বিনা মূল্যে ফলজ ও বনজ চারা বিতরণ উদ্বোধন করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম।

এউপলক্ষে আজ মঙ্গলবার দুপুর ১২টায় লোগাং বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বারী ৪ আমের চারা রূপন করে এই মহতি কাজের উদ্বোদন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, কৃষি কর্মকর্তা আলা উদ্দিন শেখ, প্রকল্প কর্মকর্তা মোঃ আশিকুর রহমান, এলজিআডি প্রকৌশলী অরুন কুমার দাশ, প্রতিষ্টানটির প্রধান শিক্ষক সুরেশ ত্রিপুরা, গাউছিয়া নার্সারীর মালিক আঃ হালিম প্রমূখ।

প্রসঙ্গত, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের তত্ববধানে বৃক্ষ রোপন কর্মসূটীর আওতায় শিক্ষা প্রতিষ্টানে বিনা মূল্যে বনজ, ফলজ ও ঔষধি মোট ৫০টি করে চারা বিতরণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫