অনলাইন দৈনিক দেশ বার্তা’র প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি ●
  • আপডেট সময় : রবিবার, ১৪ জুলাই, ২০১৯

গতকাল শনিবার ১৩ই জুলাই অনলাইন দৈনিক দেশবার্তার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন, সেদিন বেশী দূরে নয় যেদিন প্রিন্ট কোন পত্রিকা থাকবে না। হয়ত তা আমি দেখে যাব না। তিনি আরও বলেন, আমার বিশ্বাস করি অচিরেই অনলাইন গনমাধ্যম নিবন্ধিত হবে। তিনি নিবন্ধন বিষয়ে অনলাইন সমুহের পাশে থাকার আশ্বাস দেন। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী অনলাইন সংবাদকর্মীদের আরও দায়িত্বশীল হয়ে সাংবাদিকতা করার অনুরোধ জানান।

বর্তমান সময়ের জনপ্রিয় অনলাইন পোর্টাল দৈনিক দেশ বার্তা’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রশিক্ষণ কর্মশালা চট্টগ্রাম মহানগরীর চেরাগী পাহাড়স্থ সুপ্রভাত স্টুডিও হলে আজ ১৩ জুলাই ২০১৯ রোজ শনিবার অনারম্ভর অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হয়। উক্ত অনু্ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী হাসান মাহমুদ হাসনী উপরোক্ত কথাগুলো বলেন।

প্রকাশক হাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সম্পাদক লায়ন মোহাম্মদ আবু ছালেহ্ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন ফটিকছড়ির সাবেক সংসদ সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাজহারুল হক শাহ চৌধুরী।

বক্তব্য রাখেন  চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক দেশ বার্তার উপদেষ্টা ও পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এম এ রহিম, বীর মুক্তিযোদ্ধা ফজল আহমেদ, মোহনা টেলিভিশন এর ডেপুটি ব্যাুরো প্রধান,চট্টগ্রাম বিভাগের,  আলী আহমেদ শাহীন,বিশিষ্ট ব্যবসায়ী এম এ রহিম শাহ, জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর সাধারন সম্পাদক ইমদাদুল হক ইমদাদ, দৈনিক বায়েজিদ পত্রিকার বার্তা সম্পাদক স ম জিয়াউর রহমান, সিটিজি পোস্ট ডটকম ব্যবস্থাপনা পরিচালক ডাঃ জামাল উদ্দিন, মোরা পত্র লেখক সমাজ মোপলেস সভাপতি সজল দাশ, পরিস্থিতি ২৪ ডটকম প্রকাশক এ কে এম আবু ইউসুফ, বিজয়’৭১ এর কার্যকরী সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, বিজয়’৭১ এর প্রতিষ্ঠাতা লায়ন ডাঃ আর কে রুবেল, সাহিত্যিক সোহেল মোহাম্মদ ফখরুদ্দীন, দৈনিক দেশ বার্তার সহ সম্পাদক তরুণ বিশ্বাস অরুণ,দৈনিক দেশ বার্তার চট্টগ্রামের বিভাগীয় ব্যাুরো চীফ মোঃ হোসেন মিন্টু,
দৈনিক সরেজমিনের ব্যুরো চীফ কায়ছার ইকবাল চৌধুরী, সাংবাদিক শহীদুল ইসলাম সাগর, দৈনিক দেশ বার্তা বিশেষ প্রতিনিধি লায়ন ওসমান সরওয়ার, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম পরিষদের ফটিকছড়ি সভাপতি হাসান শিকদার রাজা, সাংবাদিক কামাল হোসেন, নবজাগরণ এর সভাপতি সাংবাদিক কামাল উদ্দিন, নারী নেত্রী সৈয়দা শাহানারা বেগম, উপকূল প্রতিনিধি ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, আবদুর রাজ্জাক, মুহাম্মদ জামশেদ, মিজানুর রহমান, মোবিনুল হক মনির, আনিছুর রহমান ফরহাদ, অর্ক রায় সেতু, সুমন দাশ গুপ্ত পল্লব, তৌহিদুর রহমান, ফুয়াদ মাহমুদ সবুজ, জাহাঙ্গীর আলম বেলাল মোঃ ওমর ফারুক, রতন মল্লিক (রাজু),মোঃ ইমাম হোসেন, নাজমুল হাসান, মোঃ রাকিব প্রমুখ।

দিনব্যাপী সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষণ প্রদান করেন দৈনিক ইনফো বাংলা প্রকাশক বাবু কল্যাণ চক্রবর্তী ও সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ সম্পাদক অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৯ ক্যাটাগরীতে ২৫ জনকে সম্মাননা স্মারক ও প্রশিক্ষণার্থীদেরকে সনদ প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫