কোপার সেরা একাদশে ঠাই হলো না মেসির

সময় বাংলা ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০১৯

২০১৯ কোপা আমেরিকার সেরা একাদশে জায়গা হয়নি আর্জেন্টাইন সুপারস্টার লিয়নেল মেসির।টুর্ণামেন্টে শিরোপা জয়ী ব্রাজিলের পাঁচজন, পেরুর দুজন ছাড়াও সেরা একাদশে রয়েছেন আর্জেন্টিনা, কলম্বিয়া, উরুগুয়ে ও চিলির একজন করে খেলোয়াড়। কনমেবল এর অন্তর্ভূক্ত দেশগুলোর কোচদের বাছাই করা খেলোয়াড়রাই এই সেরা একাদশে সুযোগ পেয়ে থাকেন।

পেরুকে ফাইনালে ৩-১ গোলে হারিয়ে নবমবারের মত কোপা আমেরিকার শিরোপা জিতেছে ব্রাজিল। স্থান নির্ধারনী ম্যাচে চিলিকে ২-১ গোলে পরাজিত করে আর্জেন্টিনা হয়েছে তৃতীয়।

স্থান নির্ধারনী ম্যাচের পর রেফারিং নিয়ে দূর্নীতির অভিযোগ তুলে পদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত হননি ক্ষুব্ধ মেসি। অভিজ্ঞ চিলিয়ান মিডফিল্ডার গ্যারি মেডেলের সাথে বিতর্কে জড়িয়ে পড়ে লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হয়েছিল মেসি। ঐ ঘটনায় মেডেলকেও লাল কার্ড দেখানো হয়। ইতোমধ্যেই সেমিফাইনালে ব্রাজিলের কাছে ২-০ গোলের পরাজয়ের পর রেফারিং নিয়ে অভিযোগ করেছেন মেসি। পরবর্তীতে অবশ্য দক্ষিণ আমেরিকান সকার কনফেডারেশনের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছেন মেসির এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।
এর আগে ২০১৫ ও ২০১৬ কোপা আমেরিকা আসরে মেসি সেরা একাদশে সুযোগ পেয়েছিলেন।

কোপা আমেরিকা সেরা একাদশ : এ্যালিসন বেকার (ব্রাজিল), দানি আলভেস (ব্রাজিল), হোসে মারিয়া গিমেনেজ (উরুগুয়ে), থিয়াগো সিলভা (ব্রাজিল), মিগুয়েল ট্রাকো (পেরু), আর্থার (ব্রাজিল), লিনড্রো পারেডেস (আর্জেন্টিনা), আরটুরো ভিডাল (চিলি), হামেস রদ্রিগেজ (কলম্বিয়া), পাওলো গুয়েরেরো (পেরু), এভারটন (ব্রাজিল)।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫