স্রোতে ভেসে গেল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্র

সময় বাংলা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ৮ জুলাই, ২০১৯

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে সাদাপাথরের সৌন্দর্য উপভোগ করতে গিয়ে ধলাই নদের স্রোতে ভেসে গেছেন লিডিং ইউনিভার্সিটির এক শিক্ষার্থী। বর্তমানে সে নিখোঁজ রয়েছে।

রোববার (০৭ জুলাই) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, কয়েকজন বন্ধুর সাথে ভোলাগঞ্জ বেড়াতে যায় সিলেট লিডিং ইউনিভার্সিটির ছাত্র হাসানুর রহমান আবীর।

এসময় সে স্রোতের টানে ধলাই নদে তলিয়ে যায় সে। হাসানুর রহমান সিলেট নগরীর মজুমদারির বাসিন্দা ও লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম সময় বাংলা টেলিভিশনকে জানিয়েছেন, ঘটনাস্থলে দমকল বাহিনীর ডুবুরিরা কাজ করছেন।

 তবে এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। গত রাতে ভারতের মেঘালয়ে ভারী বর্ষণের কারণে উজানের পানি প্রবল বেগে বাংলাদেশ ঢুকছিল বলেও জানান তাজুল ইসলাম।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫