কাতার প্রবাসী মৌলভীবাজারের মোঃ লাল মিয়ার মৃত্যু।

এম এ সালাম কাতার প্রতিনিধি ●
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯

কাতারে ব্রেইন স্টক করে মৌলভীবাজারের মোঃ লাল মিয়া (৫৪) এর মৃত্যু হয়েছে, গত ২৯ এপ্রিল সোমবার স্থানীয় সময় রাত ১টা ৩০ মিনিটে কাতারের ওয়াকরা হাসপাতালে মৃত্যুবরন করেন তিনি। জানা যায় সিলেটের মৌলভীবাজার জেলার সদর উপজেলার ৮নং কনক পুর ইউনিয়নের কনক পুর গ্রামের মৃত মোঃ ফজলু মিয়ার বড় ছেলে লাল মিয়া। তিনি মৃত্যুকালে ১ছেলে ও ১মেয়ে রেখে যান।

সমস্ত আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত মৃতদেহ দেশে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন দূতাবাসের শ্রম সচিব রবিউল ইসলাম।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫