চেয়ারম্যান তারেক শরীফের বাড়ি লক্ষ করে গুলিবর্ষন।

স্পেসাল করসপোন্ডেন্টঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯

আতঙ্কে পরিবারের সকল সদস্য

গতকাল রাত ১২ টার পর কালারমার ছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের বাড়িতে হামলার পরিকল্পনা গুলিবর্ষণ করে একদল সন্ত্রাসী, চেয়ারম্যান তারেক শরীফের সাথে ফোনালাপ হলে আমাদের সময় বাংলা টেলিভিশনের প্রতিবেদক কে তিনি এই অভিযোগ করেন। তিনি জানান -আশপাশের সন্দেহজনক কয়েকটি বাড়িতে স্থানীয়দের সহায়তায় পুলিশ তল্লাসি চালাচ্ছে। এ পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি, বর্তমানে এলাকাবাসী তার বাড়ি পাহারা দিচ্ছেন বলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি।চেয়ারম্যান তারেক শরীফ বর্তমানে লাইফ সেফটির জন্য কক্সবাজার শহরে অবস্থান করছেন বলে জানান। তিনি ঘটনার বিষয়ে অভিযোগ করে বলেন রাতে মহেশখালীর বাড়িতে লোকজন ঘুমন্ত অবস্থায় ছিলেন আকাষ্মিক ভারি অস্ত্রের গুলির শব্দে সকলেই আতংকিত হয়ে ওঠে। এ সময় তার মা তাকে ফোনে বিষয়টি অবগত করেন। পরে লোকজন ও স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দেওয়া হলে তারা আসার আগেই বন্দুকধারিরা এলাকা ত্যাগ করে।

তিনি আরও বলেন তার বাড়ির পশ্চিম পাশের এলাকা হয়ে বন্দুকধারিরা এসে একই পথ দিয়ে চলে গেছে বলে ধারণা করা হচ্ছে। বাড়ির কাছের পানের বরজ ভেঙ্গে পাশের গ্রামে চলে যাওয়ার নমুনা দেখা যাচ্ছে বলে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি এ তথ্য জানান।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা