1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

সবুজ আন্দোলন কক্সবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৪১৮ ভিউ সময়

প্রেস বিজ্ঞপ্তি

অদ্য ১৫/১০/২২ ইং সবুজ আন্দোলন কক্সবাজার জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় ঘোষিত কমিটিতে সভাপতি- অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো, সহ সভাপতি- মোঃ জসিম উদ্দিন, সহ সভাপতি- নয়ন সেলিনা, সহ সভাপতি -মোশাররফ হোসেন দুলাল, সহ সভাপতি-আবদুল হক ( চেয়ারম্যান), সহ সভাপতি- এম আমান উল্লাহ, সহ সভাপতি- স.ম. ইকবাল বাহার চৌধুরী, সহ সভাপতি- মোহাম্মদ মঈন উদ্দীন, সহ সভাপতি- সাইফুল ইসলাম সাইফী, সহ সভাপতি- নীলিমা আকতার চৌধুরী।

সাধারণ সম্পাদক- মোহাম্মদ ইমরান, যুগ্ম সাধারণ সম্পাদক -আদহাম বিন ইব্রাহীম, যুগ্ম সাধারণ সম্পাদক- নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক- মোহাম্মদ হোবাইব, যুগ্ম সাধারণ সম্পাদক সালেহা আক্তার আখি, যুগ্ম সাধারণ সম্পাদক – আমানুল হক আমান, যুগ্ম সাধারণ সম্পাদক- এইচ এম আবদুল হাই, যুগ্ম সাধারণ সম্পাদক- নুরুচ্ছফা নুরী।

সাংগঠনিক সম্পাদক- কাইছার হামিদ মনির, সাংগঠনিক সম্পাদক- আনোয়ারুল ইসলাম ভূট্টো, সাংগঠনিক সম্পাদক- শাহাজাদী মোর্শেদা,
সহ সাংগঠনিক সম্পাদক -মোহাম্মদ উল্লাহ,
সহ সাংগঠনিক সম্পাদক -আশরাফুল ইসলাম,
সহ সাংগঠনিক সম্পাদক- দেলোয়ার হোসেন।

অর্থ সম্পাদক -ছাবেকুন্নার, সহ অর্থ সম্পাদক- ফরিদুল আলম, দপ্তর সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক এর পদ মর্যাদা) বেলাল উদ্দিন রাকিব, সহ দপ্তর সম্পাদক- মনসুর আলম ও ইফতেখার উদ্দিন গিয়াস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক (যুগ্ম সম্পাদক এর পদ মর্যাদা) শফিউল আলম শফি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম মিন্টু ও বজলুর রহমান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক – ডালিয়া জামান, সহ নারী ও শিশু বিষয়ক সম্পাদক -শাহানা মজুমদার, মনোয়ারা পারভীন, শাহিদা আজিজ, মনোয়ারা বেগম।

আইন বিষয়ক সম্পাদক – এড. মুহাইমিনুল ইসলাম সাজিদ, সহ আইন বিষয়ক সম্পাদক – এড. আবদুল মাজেদ, ধর্ম বিষয়ক সম্পাদক – এইচ এম নাছির উদ্দীন কাদেরী, সহ ধর্ম বিষয়ক সম্পাদক – শফিউল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক – মোঃ মুনির বিন সোলতান, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- মাহবুবুর রহমান, শহিদ উল্লাহ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক – সাইমুন কামাল প্রিন্স,সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক- পারভীন আক্তার, মফিজুল হক মফিজ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক – রেহানা আক্তার, সহ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক- আরিফ মঈন উদ্দীন, আশরাক হোসেন হৃদয়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক – ডা. সানোয়ারা আকতার সানি, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক – উম্মে নাজমুন জাজিয়া, যোগাযোগ বিষয়ক সম্পাদক – মাহমুদা ইসলাম, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক-সাইমুন ফয়েজ শাওন, এ.কে. রিফাত, সমাজ সেবা বিষয়ক সম্পাদক – জয়নাল আবেদীন, সহ সমাজ সেবা বিষয়ক সম্পাদক – তাছমিরা ছিদ্দিকা রিতা, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক – মাহাবুব আলম, সহ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক – জসিম উদ্দিন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক – আলাউদ্দিন আল হোসেন, সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক – জিয়াবুল হোসেন জিয়া, নির্বাহী সদস্য হিসেবে মাহমুদুল করিম, শাহীনা আক্তার পাখি, সাঈদ মোহাম্মদ আনোয়ার, সৈয়দ মোহাম্মদ বাবর, দিদারুল করিম, আরিফ বিন ছালেহ, পরিমল দে, রুনা আক্তার, রেবেকা সুলতানা রুমা, তাবাচ্ছুমা নাহিয়ান এর নাম ঘোষণা করা হয়।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam